Sunday, July 14, 2024
HomeBD Job CircularPrivate JobsFoodpanda Job Circular 2024 ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Foodpanda Job Circular 2024 ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Foodpanda Job Circular 2024 ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ জনপ্রিয় এই ফুডপান্ডা কোম্পানিতে নিয়োগের জন্য বিভিন্ন সময় বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। যারা প্রাইভেট চাকরিটা খুঁজতেছেন তাদের জন্য ফুডপান্ডা চাকরিটি তাদের জন্য একটি দুর্দান্ত সুসংবাদ।

ফুডপান্ডা নিয়োগ সংক্রান্ত সকল তথ্য এখানে উল্লেখ করা হয়েছে। যেমন: ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪, ফুডপান্ডা আবেদন পদ্ধতি, ফুডপান্ডা আবেদনের তারিখ, ফুডপান্ডা পরীক্ষার কেন্দ্র, ফুডপান্ডা পরীক্ষার তারিখ, ফুডপান্ডা ফলাফল ইত্যাদি সম্পর্কে জানা যাবে।

Foodpanda Job Circular 2024

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ প্রতিষ্ঠানটির প্রতিটি নিয়োগ বিজ্ঞপ্তি সবসময় তাদের ওয়েবসাইট অথবা বিডি জবস ওয়েবসাইটে প্রকাশ করে থাকে। এই চাকরীতিতে বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা আবেদন করতে পারবে। ফুডপান্ডা চাকরির সবসময় চলমান থাকে। ফুডপান্ডা রিসেন্ট সকল জবের খবর পেতে আমাদের ওয়েবসাইট এর নোটিফিকশন অন করে রাখুন।

রিসেন্ট লাইভ খবর পেতে ফলো করুন আমাদের গুগল নিউজ চ্যানেল

ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

যদি আপনি ফুডপান্ডা চাকরি খুঁজে থাকেন তাহলে এই নিয়োগটি আপনার জন্য সুবর্ণ সুযোগ হতে পারে। বাংলাদেশের একটি প্রাইভেট জনপ্রিয় কোম্পানির মধ্যে একটি হলো ফুডপান্ডা। আপনি যদি ফুডপান্ডা কোম্পানিতে আবেদন করতে চান তাহলে দেরি না করে এখনই ফুডপান্ডার সম্পূর্ণ বিজ্ঞপ্তিটি পরে আবেদন করে ফেলুন। আবেদন করতে কি কি প্রয়োজন তা নিন্মে দেয়া হলো –

Foodpanda Job Circular: ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। একাধিক লোকবল নিয়োগের জন্য ম্যানেজমেন্ট বিভাগ স্পেশালিস্ট পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ফুডপান্ডা নিয়োগ বিজ্ঞপ্তিটি অনলাইনে আবেদন শুরু হয়েছে গত ১০ জানুয়ারি থেকেই আগামী আগামী ০৮ ফেব্রুয়ারি পর্যন্ত। নির্বাচিত প্রার্থীরা মাসিক ছাড়াও সপ্তাহে ২ দিন ছুটি, বীমা, চিকিৎসা ভাতা, কর্মক্ষমতা বোনাস, গ্র্যাচুইটিসহ বিভিন্ন সুযোগ-সুবিধা পাবেনসোশ্যাল মার্কেটিং কোম্পানির নীতিমালা অনুযায়ী।

আবেদনের শেষ তারিখ : আবেদন ২৭ জানুয়ারি ২০২৪ ।

অনলাইন আবেদন করতে এবং বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular